মৃত্যুর পর মানুষের ৯টি আপসোস

২.৮


মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোসগুলো জেনে নিই-


• "হায়! আমি যদি মাটি হয়ে যেতাম।"

 -(সূরা নাবা: ৪০)


• "হায়! যদি পরকালের জন্য কিছু করতাম।"

 -(সূরা ফজর:২৪)


• "হায়! আমাকে যদি আমার আমলনামা না দেওয়া হতো।" 

-(সূরা আল-হাক্কাহ:২৫)


• "হায়! আমি যদি ওকে বন্ধুরূপে গ্রহণ না করতাম।" 

-(সূরা ফুরকান:২৮ )


• "হায়! আমরা যদি আল্লাহ ও আল্লাহর রাসূল এর আনুগত্য করতাম।"

 -(সূরা আহযাব:৬৬)


• "হায়! আমি যদি রাসূল এর পথ অবলম্বন করতাম 

-(সূরা ফুরকান:২৭)


• "হায়! আমিও যদি তাদের সঙ্গে থাকতাম, তা হলে বিরাট সফলতা লাভ করতে পারতাম।" 

-(সূরা আন-নিসা:৭৩)


• "হায়! আমি যদি আমার রবের সঙ্গে কাউকে শরীক না করতাম।" 

-(সূরা কাহফ:৪২ )




• দৃষ্টি আকর্ষ : যদি আপনাদের কাছে আজকের এই পোস্ট ভাল লেগে থাকে তাহলে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। প্রয়োজনে এ রকম আরো post পেতে আমাদের follow করতে পারেন। 





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ