১ লাখে পাবেন ১১ লাখ টাকা !

১ লাখে পাবেন ১১ লাখ টাকা  OHIDUL ISLAM  কশাচালককে ফোন করে না যেনা পেরে তার সঙ্গে গেলেন। ১লা কা দিলেন। সে কোথাও নিয়ে দ। আপনি এবার তলার ফাজা গনাকে বরাক্তন এনে দিে যোবন। এবার আপনার সামা টা পড়বে। দেখলেন এই একট নোটি বাদে বাকি সব জাল নোট।  4:34  আসসালামু আলাইকুম ১ লাখে পাবেন ১১ লাখ টাকা আপনাদের জীবন পাল্টে...  Facebook. Banglar Gorbo Mamata  180+ reactions. 1 week ago  এবছরের ডিসেম্বর মাসে, ১১ লক্ষ মানুষ পাবেন পাকা বাড়ি তৈরীর প্রথম ...  এবছরের ডিসেম্বর মাসে, ১১ লক্ষ মানুষ পাবেন পাকা বাড়ি তৈরীর প্রথম কিস্তির টাকা! #Mamata Banerjee  #westbengal #reels.  Bong Guider  https://bongguider.com › lic-daily-d...  LIC: রোজ রাখুন মাত্র ৮৭ টাকা, LIC-র এই পলিসিতে পাবেন ১১ লক্ষ টাকা বেনিফিট  6 days ago - রোজ ৮৭ টাকা বিনিয়োগ করে কিভাবে ১১ লক্ষ টাকা পাওয়া যাবে? সাধারণ মানুষের সুবিধার জন্য এলআইসি নতুন স্কিম নিয়ে আসে।  ক  kalerkantho.com  https://www.kalerkantho.com> online  আগামী অর্থবছরে সংসদের বাজেট ৩৪৭  কোটি টাকাবলদে কয় কি? – ১ লাখে পাবেন ১১ লাখ টাকা... আপনি রিকশায়,১ লাখ টাকায় পাবেন ১১ লাখ,Missing: লাখে | Show results with: লাখে,রোহিঙ্গাদের উন্নয়নসহ একনেকে ১১ প্রকল্প অনুমোদন, চলতি বছরের সংশোধিত বাজেটে পরিচালন ও উন্নয়ন খাতে ৩২৪ কোটি ৬৭ লক্ষ ২১ হাজার টাকা বরাদ্দের অনুমোদন দেওয়া হয়েছে।  Facebook  https://www.facebook.com> photo  Arfin mba - ১ লাখে পাবেন ১১ লাখ টাকা... আপনি রিকশায় উঠেছেন। নামার...  ১ লাখে পাবেন ১১ লাখ টাকা... আপনি রিকশায় উঠেছেন।

 আপনি রিকশায় উঠেছেন। নামার সময় রিকশাচালক আপনাকে একটা ডলার বা ইউরোর নোট দেখিয়ে বোকা বোকা ভাব নিয়ে বলবে, স্যার এইটা কী জিনিস দেখেনতো। আমার রিকশায় একজন ব্যাগ ফেলে গেছে। সেখানে এক বান্ডেলে ১০০টা এই কাগজ আছে।


হিসাব করে দেখলেন, ১০০ ডলারের একটি নোটে ১১ হাজার টাকা। ১০০টা নোট যদি নিতে পারি তাহলে ১১ লাখ টাকা পাবো। তাহলে আমারে আর পায় কে। রিকশাচালককে বোকা মনে করে অফার করলেন যে, এটা কোনো টিকিট বা অন্য কিছু, আপনাকে কিছু টাকা দিচ্ছি কাগজগুলো আমাকে দিয়ে দেন।

 তখন সে বলবে, আরেকজনকে দেখিয়েছিলাম, ওই স্যার ৭০ হাজার টাকা দিতে চেয়েছিল। কিন্তু আমি দেইনি। তখন আপনি ১ লাখ টাকা দিতে চাইলেন। রিকশাচালক রাজি হয়ে গেল।

এবার আপনি টাকা জোগাড় করলেন। নিজের কাছে না থাকলে, মা, বন্ধু, খালা, ফুফু বা কারো থেকে ধার নিলেন। রিকশাচালককে ফোন করে বা দেখা করে তার সঙ্গে গেলেন। ১ লাখ টাকা দিলেন। সে কোথাও নিয়ে গিয়ে আপনাকে বান্ডেল এনে দিয়ে দিল।


আপনি এবার ডলার ভাঙ্গাতে গেলেন। এবার আপনার মাথায় ঠাটা পড়বে। দেখলেন ওই একটি নোট বাদে বাকি সব জাল নোট। রিকশাচালকও নাই, আপনার ১ লাখ টাকাও নাই। সঙ্গে আপনি যে মোটরসাইকেল কিনবেন, প্রেমিকাকে আইফোন গিফট করবেন, বোনের জন্য সোনার চেইন কিনবেন, আরো যেসব স্বপ্ন দেখেছিলেন সেগুলোও অন্ধকার হয়ে গেছে। 

এবার আপনি যার থেকে ১ লাখ টাকা নিয়েছিলেন সে এসে টাকা চাইতে থাকল। প্রতারণার ফাঁদে পা দিয়ে বিপদে পড়লেন। লোভে পাপ, পাপে মৃত্যু।

আপনি যদি বুদ্ধিমান হন, তাহলে কখনোই হঠাৎ বড়লোক হওয়ার চিন্তা করবেন না। মনে রাখবেন, যেখানেই অস্বাভাবিক কিছু, সেখানেই কোনো একটা গন্ডগোল আছে। অস্বাভাবিক কিছুতে জড়িয়েছেন মানে একটা গন্ডগোলে জড়িয়েছেন।


সচেতন হোন, অন্যকে সচেতন করতে পোষ্টটি শেয়ার করুন।

পুরোটা পড়ার জন্য সবাইকে ধন্যবাদ 


আপনাদের পরামর্শ আমাদেরকে জানান কোন ভুল ত্রুটি হয়ে থাকলে কমেন্ট বক্সে লিখে কমেন্ট করুন

যদি এইরকম আরও সুন্দর সুন্দর তথ্যবহুল আকর্ষণীয় লেখা পড়তে চান, তাহলে বিজ্ঞান টিপস সাইটটি থেকে ঘুরে আসতে পারেন ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ